ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি রিভিউ বিস্তারিত জানুন ২০২৩

বর্তমান যুগে আমরা সবাই স্মার্টফোন ব্যবহার করে থাকি। পৃথিবীতে যতদিন যাচ্ছে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বেড়ে চলেছে। এর মধ্যে টক্কর দিয়ে চলছে উন্নত মানের  মোবাইল গুলো যেমন-ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি।ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি মোবাইল গুলোর মত সুবিধার জন্য বিভিন্ন ফোনে অনেক ভালো ফিউচার অ্যাড করার চেষ্টা করছে। আমাদের দেশের তরুণরা ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ভালো ফিউচার যুক্ত ফোন খুঁজছে।
এইভাবে এগিয়ে যাওয়া কোম্পানিটি বর্তমান সময়ের বিশ্ববাজারে ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটি নিয়ে এসেছে। চলুন নীচে জেনে নিই ফোনটির ফিউচার সম্পর্কে।

সূচিপত্রঃ

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি মোবাইলটির স্পেসিফিকেশন

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি এবং এফএইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। অনেক ভালো পারফরমেন্সের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি কল কম স্ন্যাপ ড্রাগন ৭৫০ জি চিপহ্যাসেট, ফোনটিতে থাকছে ৬ জিবি/৮ জিবি/এবং ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি রোম দেওয়া হয়েছে। ফোনে রিয়েল প্যানেলে অর্থাৎ পেছনের দিকে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এবং ২মেগাপিক্সেল মোনো সেন্সর।

আরো পড়ুনঃ রিয়েলমি মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩ সালের সেরা মোবাইল

ওয়ান প্লাস নড সি ই ৫জি  স্মার্টফোনটি যেমন সুন্দর এইদিক থেকে যারা সেলফি প্রেমী তাদের জন্য ফ্রন্ট এ ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিয়েছে। এছাড়াও মোবাইলটিতে তে পাচ্ছেন ৪,৫০০ মেগাহার্জ নন রিমুভেবল লিথিয়াম পলিমার ব্যাটারি যা অত্যন্ত শক্তিশালী। ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটি তে সফটওয়্যার এর দিক থেকে এন্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম নির্ভর কোম্পানির অক্সিজেন এলিভেন স্কিন দ্বারা চালিত।

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি স্মার্টফোনটি কেমন?

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি স্মার্টফোনটি প্রথমবার হাতে নিলেই সর্বপ্রথম চোখে পড়বে ফোনটির দুর্দান্ত ডিসপ্লের উপর। স্মার্টফোনটিতে এফএইচ ডি প্লাস ডিসপ্লে দেওয়ার কারণে কোন ভিডিও দেখার সময় তা সম্পূর্ণ পরিষ্কার দেখতে পাবেন। ফোনটিতে ৯০ হার্জ রিফ্রেস রেট দেওয়া হয়েছে। এর জন্য ফোনটি আপনারা কোন দ্বিধাবোধ ছাড়াই নিতে পারবেন।

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি স্মার্টফোনটির পারফরম্যান্স

ফোনটিতে কল কম স্ন্যাপ ড্রাগন ৭৫০ জি ব্যবহার করার কারণে ফোনটি কোন সময় হ্যাং বা গরম হবে না। এই ফোনটির চিপসেটের কারণে আমাদের দৈনন্দিন স্মার্টফোনের যাবতীয় কাজ মসৃণ ভাবে করা যাবে। ছোট বড় অ্যান্ড্রয়েড গেম গুলো খুব সুন্দর ভাবে কোন হ্যাং ছাড়াই খেলতে পারবেন।

ক্যামেরা পারফরমেন্স

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটিতে অন্যান্য ওয়ানপ্লাস স্মার্টফোনের মতই ক্যামেরা সেটআপ দিয়ে সাজানো হয়েছে। ৬৪ মেগাপিক্সেল পেছনের ক্যামেরা দেওয়ার কারণে আপনি অসাধারণ এবং কোয়ালিটি ফুল ছবি তুলতে পারবেন। তবে এই ফোনটিতে প্রোর্ট্রেট মুডে ছবি তোলার পর ছবির ব্যাকগ্রাউন্ডে কোন ব্লার এডজাস্ট করতে পারবেন না। তবে স্মার্টফোনটিতে রাতে ছবি তোলার পরে নয়েজ দেখতে পারবেন।

ফোনটির সেলফি ক্যামেরা অনেক সুন্দর যা সেলফিতে স্ক্রিন টনের যেকোনো মানুষের নজরে আসবে।সেলফি ক্যামেরায় কম আলোতে ছবিতুললেও ছবিতে আপনারা নয়েজ দেখতে পাবেন।

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটি কেনা উচিত কি না

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনটি মিডরেঞ্জ দের জন্য অত্যন্ত সেরা। স্মার্টফোনটিতে ৫জি সাপোর্ট থাকার কারণে এই ফোনটি অনেকটাই এগিয়ে আছে। প্রায় বাংলাদেশের সব জেলায় কোনটি অনেক ভালো পারফরম্যান্স দিচ্ছে। ওয়ান প্লাস নড সি ই ৫জি ফোনটিতে ৩. ৫ এম এম হেডফোন জ্যাক ব্যবহার করা হয়েছে। সবকিছু মিলিয়ে আপনারা এই স্মার্টফোনটি কিনতে পারেন।

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি ফোনের দাম কত?

ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি -[6GB+128GB] BDT 28,737
ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি -[8GB+128GB] BDT 31,248 
ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি -[12GB+256GB] BDT 34,999

শেষ কথা

বিশ্বের বড় বড় স্মার্ট ফোন কোম্পানি গুলোর মধ্যে ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি মোবাইলটি অনেক দ্রুত আমাদের বিশ্ব বাজারে ঝড় তুলে দিয়েছে। ওয়ান প্লাস কোম্পানিটি ২০১৪ সালে প্রথম স্মার্ট ফোন নিয়ে এসে এতে অবিশ্বাস্য দামে, ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন দিয়ে ভক্তাদের নজর কেড়েছে। আশা করি উপরোক্ত আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। আমাদের সাথে এতক্ষণ থাকার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url