Oukitel WP21 মোবাইল রিভিউ সম্পর্কে বিস্তারিত জেনে নিন ২০২৩

Oukitel WP21 এর মতো স্মার্টফোনের সংখ্যা বেড়ে চলেছে। তার মধ্যে স্মার্টফোনের জায়ান্ট কোম্পানিগুলো একের পর এক বেস্ট স্মার্টফোনগুলো নিয়ে আসছে। জায়ান্ট কোম্পানিগুলোর মধ্যে আইফোন, স্যামসাং, নাথিং প্লাস ওয়ান যেমন যেমন বিশ্ববাজারে ঝড় তুলেছে।একই ভাবে এইবারে Oukitel WP21 নতুন মডেলটি নিয়ে এসে বিশ্ব বাজারে ইতোমধ্যে ঝড় তুলে দিয়েছে।
Oukitel WP21 ফোনটি আমাদের চমকে দিয়েছে তার অত্যাধুনিক ফিউচার দিয়ে। চলুন জেনে নেই স্মার্টফোনটির বিস্তারিত ফিউচার এবং পারফরম্যান্স।

সূচিপত্রঃ

Oukitel WP21 স্মার্টফোনটির স্পেসিফিকেশন

Oukitel WP21 স্মার্টফোনটিতে ৬. ৭৮ ইঞ্চি ডিসপ্লে যা এমুলেড ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন, ১৬ এম কালারস। ফোনটিতে ভালো পারফরমেন্সের জন্য দেওয়া হয়েছে ১২ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম। ১২ জিবি রেম দেওয়ায় ফোনটি সুপারফাস্ট কাজ করবে। ফোনটিতে রিয়েল প্যানেলে অর্থাৎ পেছনের দিকে রয়েছে ৬৪ মেগাপিক্সেল রিয়েল ক্যামেরা যা সনি লেন্স ব্যবহার করা হয়েছে, ২০ মেগাপিক্সেল ultra wide camera ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা। এই স্মার্ট ফোনটি দিয়ে রাতে অনেক সুন্দর ভিডিও বা ছবি ধারণ করতে পারবেন।

আরো পড়ুনঃ ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি রিভিউ বিস্তারিত জানুন

স্মার্টফোনটিতে সেলফি প্রেমীদের কথা চিন্তা করে সামনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে যা অনেক সুন্দর ছবি তুলতে সক্ষম। স্মার্টফোনটিতে লং লাস্টিং ব্যাকআপের কথা চিন্তা করে স্মার্টফোনটিতে ৯৮০০ মেগাহার্জ ব্যাটারি দিয়েছে। ফোনটি দ্বারা একটানা ৪৮ ঘন্টা ব্রেকআপ পাবেন। ফোনটিতে ১২০ হার্জ refresh rate দেওয়া হয়েছে যা আল্ট্রা ইসমত কাজ করতে সক্ষম। ফোনটিতে দেওয়া হয়েছে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং। 

Oukitel WP21 ফোনটি কেমন?

Oukitel WP21 ফোনটি হাতে নিলেই সর্বপ্রথম চোখে পড়বে ফোনটির দুর্দান্ত ডিসপ্লে যা  এমুলেড ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন, ১৬ এম কালারস। ভিডিও দেখার সময় ফুল এইচডি ভিডিও দেখতে পারবেন। কোনটিতে ১২০ হার্জ refresh rate দেওয়ার জন্য স্মার্টফোনটি খুব স্মুথ কাজ করে।

Oukitel WP21 ফোনটির পারফরম্যান্স

Oukitel WP21 ফোনটিতে স্ন্যাপড্রাগন জি 99 ব্যবহার করার কারণে কোন সময় হ্যাং বা। গরম হবে না। এই ফোনটির চিপসেটের কারণে আমাদের দৈনন্দিন জীবনের সকল কাজ মসৃণ ভাবে করতে পারব এবং ছোট বড় সকল প্রকারের গেম হ্যাং ছাড়াই খেলতে পারবেন। ফোনটির সবচেয়ে মূল বিশেষত্ব হলো আপনারা পানির নিচে গিয়ে ৩৫ মিনিট পর্যন্ত ভিডিও বা ছবি ধারণ করতে পারবেন এই দিক দিয়ে স্মার্টফোনটি বিশেষত্ব লাভ করেছে এবং কাস্টমারদের নজর কেড়েছে।

Oukitel WP21মোবাইল ক্যামেরা পারফরম্যান্স

Oukitel WP21 স্মার্টফোনটির ক্যামেরার কথা অতুলনীয়। স্মার্টফোনটিতে রিয়েল ক্যামেরা চৌষট্টি মেগাপিক্সেল দেওয়াই দিনে এবং রাত্রে অনেক সুন্দর ছবি বা ভিডিও ধারণ করতে পারবেন। স্মার্টফোনটিতে পোট্রেট মোডে খুব সুন্দর ছবি তুলতে পারবেন।যারা অ্যাডভেঞ্চার প্রেমী তাদের কথা চিন্তা করে ফোনটিকে ওয়াটারপ্রুফ করে যার মাধ্যমে আপনারা পানির নিচে অসাধারণ ছবি ভিডিও করতে পারবেন।

স্মার্টফোনটি অন্যান্য ফোনটির থেকে অত্যন্ত শক্তিশালী যা হাত থেকে পড়ে গেলেও সহজে ভাঙবে না। স্মার্টফোনটিতে সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দাওয়াই খুব সুন্দর সেলফি তুলতে পারবেন। পরিশেষে বলা যায়  স্মার্টফোনটির ক্যামেরার দিক থেকেও অনেক সুন্দর।

Oukitel WP21 ফোনটি কেনা উচিত কিনা

Oukitel WP21 স্মার্টফোনটি খুব সুন্দর ফিউচার সমৃদ্ধ হওয়ার কারণে এবং ক্যামেরা র‍্যাম রোম এবং ব্যাটারি ব্যাকআপের জন্য আপনারা নিঃসন্দেহে ফোনটি নিতে পারেন। যারা অ্যাডভেঞ্চার প্রেমী তারা অবশ্যই ফোনটি নিয়ে সফলতা অর্জন করবেন। চায়না কোম্পানির এই ফোনটি পারফরম্যান্স ভালো হওয়ার কারণে ইতোমধ্যে বিশ্ববাজারে ঝড় তুলে দিয়েছে।

Oukitel WP21 স্মার্টফোনটির দাম কত?

আমাদের বিশ্ববাজারে স্মার্ট ফোন গুলোর বিভিন্ন ধরনের জায়ান্ড কোম্পানি রয়েছে। বিভিন্ন কোম্পানির ফোনের দামের কথা চিন্তা করে এবং কাস্টমারদের কথা চিন্তা করে স্মার্টফোনটির কোম্পানি Oukitel WP21 ফোনটি মাত্র ৩০,০০০ টাকায় নিয়ে এসেছে। যা যা আপনারা খুব সহজেই ফোনটি নিতে পারবেন।

শেষ কথা

বিশ্বজুড়ে বড় বড় স্মার্টফোন কোম্পানি গুলোর মধ্যে এবার Oukitel কোম্পানি বিশ্ববাজারে স্মার্টফোনটি নিয়ে এসে ঝড় তুলে দিয়েছে। Oukitel WP21 স্মার্টফোনটি অবিশ্বাস্য দামে, ফ্লেকশিপ স্পেসিফিকেশন দিয়ে ভক্তাদের নজর কেড়েছে এই চায়না কোম্পানি। আশা করি উপরোক্ত আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। আমাদের সাথে এতক্ষণ থাকার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url