ফ্রি লটারী খেলে টাকা আয় - কুইজ খেলে টাকা ইনকাম

আসসালামু আলাইকুম, আমরা অনেকেই আছি যারা প্রতিনিয়ত লটারি খেলায় ব্যস্ত থাকি। কিন্তু লটারিতে জিততে পারিনা। আমরা এই পোস্টের মাধ্যমে ফ্রি লটারি খেলে টাকা আয় করার উপায় এবং কুইজ খেলে টাকা ইনকাম সেই সম্পর্কে বিস্তারিত জানাবো। নিম্নে ফ্রি লটারি খেলে টাকা আয় সম্পর্কে বিস্তারিত দেওয়া হল।
প্রিয় পাঠক চলুন দেরি না করে আমরা জেনে নেই কিভাবে ফ্রি লটারি খেলে টাকা আয় করা যায় এবং কুইজ খেলে টাকা ইনকাম করা যায়। নিম্নে সম্পূর্ণরূপে বিস্তারিত দেওয়া হল।

সূচিপত্র

ভূমিকাঃ ফ্রি লটারী খেলে টাকা আয়

আমাদের দেশে এমন অনেক মানুষ আছে যারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের লটারি খেলে থাকে। কিন্তু লাভের চেয়ে লোকসানি বেশি হয়। আমাদের দেশের সহ বিভিন্ন দেশের মাধ্যমে ও বিভিন্ন ধরনের ফ্রি লটারি খেলা যায় যা হয়তো আপনারা অনেকেই জানেন না। ফ্রি লটারি খেলে ইতিমধ্যে অনেক মানুষ সফলতা অর্জন করেছে। এখন দেশে বসেও বা ঘরে বসেও ফ্রি লটারী খেলে টাকা আয় করা যায়। তাই আজকে আমরা এই পোস্টের মাধ্যমে ফ্রি লটারী খেলে টাকা আয় করার ১২ টি উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। যার মাধ্যমে আপনি আপনার জীবনের সফলতা অর্জন করতে পারবেন এবং সেটা সম্পূর্ণ ফ্রিতে।

Pick My Postcode এর মাধ্যমে আয়

Pick My Postcode এর মাধ্যমে ফ্রি লটারী খেলে প্রতিদিন ঘরে বসে টাকা আয় করতে পারবেন। এটি একটি অনলাইন প্লাটফর্ম যা লটারি খেলার মাধ্যমে অনেক মানুষ সফলতা অর্জন করেছে। এই প্লাটফর্মে অংশগ্রহণ করতে কোন ধরনের টাকা-পয়সার প্রয়োজন হয় না। আপনি সম্পূর্ণ ফ্রিতে এখান থেকে লটারি খেলে টাকা উপার্জন করতে পারবেন। এবং মজার বিষয় হলো এখানে লটারি খেলার সময় আপনি আপনার জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি উপভোগ করতে পারবেন।

আরো পড়ুনঃ অল্প টাকায় স্মার্ট ব্যবসা আইডিয়া জেনে নিন

Pick My Postcode খেলাটি খুব সহজ যার মাধ্যমে আপনাকে আপনার পোস্ট কোড দিয়ে প্রতিদিন এক বা একাধিক নাম্বার নির্বাচন করতে হবে। আপনার নির্বাচিত নাম্বার গুলো প্রতিদিন ড্র করা হবে। ড্র এ যদি আপনার নির্বাচিত নাম্বার পরে তাহলে আপনি সেখান থেকে দ্রব্যমূল্য বা বিভিন্ন ধরনের পুরস্কার জিততে পারবেন। পুরস্কার আপনার ইমেইলের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে। এইভাবে আপনি প্রতিদিন Pick My Postcode এর মাধ্যমে ফ্রি লটারী খেলে ঘরে বসে টাকা আয় করতে পারবেন। 

এতে কোন ধরনের সমস্যা বা ঝামেলার দেখা দেয় না। আশা করি Pick My Postcode এর মাধ্যমে ফ্রি লটারী খেলে টাকা আয় সম্পর্কে আপনি বুঝতে পেরেছেন।

Admob এর মাধ্যমে আয়

আপনারা যারা অ্যাপ ডেভলপাররা আছেন তারা Admob এর মাধ্যমে অনায়াসে ফ্রি লটারী খেলে টাকা আয় করা যায়। Admob হল গুগলের একটি তৈরিকৃত বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যেটি সম্পূর্ণ মোবাইল অ্যাপ ডেভলপারদের জন্য তৈরি করা হয়েছে। গুগল ডেভলপার দের জন্য এটি একটি বিশাল সুযোগ করে দেয় যার মাধ্যমে অ্যাড দেখিয়ে ডেভলপাররা সহজে ইনকাম করতে পারবে। Admob এই অ্যাপ্লিকেশনটি দ্বারা কিভাবে ফ্রি লটারী খেলে টাকা আয় করবেন তা নিচে দেওয়া হলঃ

Admob এই অ্যাপ্লিকেশনটি দ্বারা আপনি আপনার মোবাইলে বিভিন্ন ধরনের এড বা বিজ্ঞাপন দেখাতে পারবেন। আপনি আপনার তৈরিকৃত অ্যাপের ভিতরে বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের বিজ্ঞাপন স্থাপন করতে পারবেন যার ফলে বিজ্ঞাপন দাতারা আপনার অ্যাপে দেওয়া বিজ্ঞাপন গুলো অ্যাপ দ্বারা সকলকে দেখাতে পারে। এর ফলে বিজ্ঞাপন দাতার কাছে থেকে আপনি নির্দিষ্ট পরিমাণ অর্থ পাবেন।

Freemoji Lottery এর মাধ্যমে আয়

Freemoji Lottery এর মাধ্যমে ঘরে বসে ফ্রি লটারী খেলে টাকা আয় করতে পারবেন। Freemoji Lottery এর মাধ্যমে টাকা আয় করতে হলে প্রথমে আপনাকে Freemoji Lottery এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে। তবে বলে রাখা ভালো এই অ্যাপসটি হল যুক্তরাজ্যের আর যুক্তরাজ্যের মানুষের কাছে এই অ্যাপটি একদমই উন্মুক্ত। আপনারা যদি বাংলাদেশ থেকে লটারি খেলে ইনকাম করতে চান তাহলে অ্যাপস নামানোর পর ভিপিএন কানেক্ট করে ফ্রি লটারি খেলে আয় করতে পারবেন।

এই অ্যাপসটিতে প্রতিদিন সন্ধ্যা ৭:০০ টায় লটারি ড্র হয়। Freemoji Lottery এই অ্যাপ্লিকেশনটিতে লটারি খেলার নিয়ম হচ্ছে এপ্লিকেশনটিতে ঢুকে পাঁচটি ইমোজি সিলেক্ট করতে হবে। এরপরে সেখান থেকে একটি সময় নির্ধারণ করে দেয়া হবে সেই সময় অনুযায়ী অর্থাৎ প্রতিদিন সন্ধ্যা সাতটায় ড্র হবে। আপনার ইমোজি যদি সেখান থেকে ড্র এর মাধ্যমে ওঠে তাহলে আপনি উইনার হবেন। আশা করি আপনি বুঝতে পেরেছেন। এখানে প্রতিদিন লাখ লাখ মানুষ লটারি খেলে আয় করছে।

Free Birthdate Lottery এর মাধ্যমে আয় 

Free Birthdate Lottery এর মাধ্যমে আয়  করতে চাইলে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্টেশন করার সময় আপনার জন্ম তারিখ সঠিকভাবে বসাতে হবে কেননা এখানে প্রতিটি ড্র এ জন্ম তারিখ তোলা হয় অর্থাৎ যার জন্ম তারিখ উঠবে সে হবে এখানকার উইনার। আপনি যদি উইনার হয়ে থাকেন তাহলে আপনি জিতবেন ডলার। আপনার ইমেইলের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে তবে।

এখান থেকে যদি আপনি সঠিক সময়ে ডলার ক্লাইম না করতে পারবেন তাহলে তা আপনার একাউন্ট থেকে অটোমেটিক হারিয়ে যাবে। এই অ্যাপ্লিকেশনটিতে প্রতিদিন ড্র হয়ে থাকে। পরিশেষে বলা যায় ফ্রি লটারী খেলে টাকা আয় করতে পারবেন খুব সহজে।

Cointiply এর মাধ্যমে আয়

Cointiply এর মাধ্যমে আয় করা সবচেয়ে সহজ কাজ। এখান থেকে আপনি অ্যাড দেখে গেম খেলে এবং বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ করে বিটকয়েন বা ডলার ইনকাম করতে পারবেন। তবে আপনারা হয়তো ভাবছেন বিটকয়েন কে কিভাবে টাকা রূপান্তর করবেন বা ডলারের রূপান্তর করবেন। তবে চিন্তার কোন কারণ নেই কেননা সেখান থেকেই আপনি বিটকয়েন ডলার এ রূপান্তর করে উইথড্র করতে পারবেন খুব সহজেই।

আরো পড়ুনঃ ফ্রি টাকা ইনকাম করার ২০টি উপায় - টাকা আয় অনলাইনে 2023

Cointiply এর মাধ্যমে আয় করতে চাইলে আপনি গুগল প্লে স্টোর থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ফ্রি ইনকাম শুরু করে দিতে পারবেন। মূল কথা হলো এখানে আপনাকে কোন টাকা ইনভেস্ট করতে হবে না। ইনভেস্ট ছাড়াই আপনি সম্পূর্ণ ফ্রি ইনকাম করতে পারবেন।

lucky Emoji এর মাধ্যমে আয়

lucky Emoji এর মাধ্যমে আয় করতে হলে আপনাকে সর্বপ্রথম অ্যাপ্লিকেশনটিতে ঢুকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় আপনার সকল যাবতীয় তথ্য তারা নিবে। সম্পূর্ণ রেজিস্ট্রেশন প্রসেস সম্পূর্ণ হওয়ার পর আপনি এখান থেকে লটারি খেলার অনুমতি পাবেন। lucky Emoji এর মাধ্যমে লটারি খেলার নিয়ম হচ্ছে এখান থেকে আপনি তিনটি ইমোজি সিলেট করতে পারবেন। এরপর ড্রয়ের মাধ্যমে যদি আপনার তিনটি ইমোজির মধ্যে একটি ইমোজি ওঠে তাহলে আপনি বিজয়ীতা অর্জন করবেন। 

ঠিক একইভাবে এখান থেকে লটারি খেলে আপনি প্রতিদিন ২০০০ ইউরো জিতে নিতে পারবেন। আপনি যদি এখান থেকে ফ্রি ইনকাম করতে চান তাহলে এখনই অ্যাপ্লিকেশনে ঢুকে রেজিস্ট্রেশন করে আয় শুরু করে দিন।

Free Lottery এর মাধ্যমে আয়

Free Lottery এর মাধ্যমে আয় করতে চাইলে প্রথমে আপনাকে এই অ্যাপ্লিকেশনটিতে ঢুকে সাইন আপ করতে হবে। সাইন আপ করার পর আপনি এখানে সহজেই লটারি খেলতে পারবেন। এখানে আপনাকে লটারি খেলার জন্য ১ থেকে ৭৫ সংখ্যার মধ্যে যেকোনো ছয়টি সংখ্যা বেছে নিতে হবে শুধু আপনি এখানে লটারি খেলবেন না লটারি খেলার জন্য আরো অনেকেই সংখ্যা বেছে নেবে। বাছাইকৃত সংখ্যা যদি ড্রয়ের মাধ্যমে সবগুলো সংখ্যা মিলে যায় তাহলে আপনি সেখানকার বিজয়ী হবেন।

আপনি যদি এখান থেকে বিজয়ী হন তাহলে এক থেকে দুই দিনের মধ্যে আপনার সাথে কন্টাক করে আপনার পুরস্কার বুঝিয়ে দেওয়া হবে। এখানে প্রতিদিন সন্ধ্যা ৭:৩০ মিনিটে ড্র অনুষ্ঠিত হয়। আবার এখানে প্রতি সপ্তাহে ড্র হয় সোমবার দুপুর ২:৩০ মিনিটে। তবে আপনাকে সপ্তাহে তিন দিন এখানে অংশগ্রহণ করতে হবে। আশা করি Free Lottery সম্পর্কে সম্পূর্ণ বুঝতে পেরেছেন।

Free National Lotto এর মাধ্যমে আয়

Free National Lotto এর মাধ্যমে আয় করতে হলে প্রথমে আপনাকে অ্যাপ্লিকেশনে ঢুকে একটি একাউন্ট সাইন আপ করতে হবে। এরপর একাউন্টে ঢুকে লটারি খেলার জন্য পাঁচটি নাম্বার বেছে নিতে হবে তবে সেখানে শুধু আপনি থাকবেন না আরো অনেকেই সেখান থেকে নাম্বার বেছে নিবে। এরপর সেখানে ড্রয়ের মাধ্যমে যার নাম্বার উঠবে সে হবে বিজয়ী। এখানে বিজয়ী হওয়ার পর এক থেকে দুই দিনের মধ্যে আপনার পুরস্কার সংগ্রহ করতে হবে।

Free National Lotto  থেকে লটারি খেলে প্রায় 2,000 ইউরো এর মত আয় করতে পারবেন। আশা করি আপনি Free National Lotto থেকে লটারি খেলে কিভাবে আয় করবেন সম্পূর্ণ বুঝতে পেরেছেন।

Quizi এর মাধ্যমে আয়

Quizi হল এক ধরনের কুইজ খেলার অ্যান্ড্রয়েড অ্যাপস। এই অ্যাপস এর মাধ্যমে শুধু মাত্র কুইজ খেলাই যায় না বরং এখান থেকেও অনেক টাকা ইনকাম করা যায়। আপনি এখানে অর্থাৎ কুইজের মাধ্যমে বিভিন্ন ধরনের ছোট ছোট প্রশ্নের উত্তর দিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন আবার আপনি চাইলে নিজে কুইজ বানিয়ে এখানে ছেড়ে দিতে পারবেন সেখান থেকেও আপনার আয় আসবে।এ্রখান থেকে এভাবে মূলত ফ্রি কুইজ খেলে প্রতিদিন বেশ কিছু টাকা ইনকাম করতে পারবেন।

MindIT Trivia app এর মাধ্যমে আয়

MindIT Trivia app জনপ্রিয় একটি আয় করার প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মে আপনি প্রতিদিন বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারবেন অনেক টাকা। শুধু আপনাকে এখানে খেলার নিয়ম এবং প্রশ্নের উত্তর জেনে থাকতে হবে। আপনি এখানে যতটা প্রশ্নের উত্তর দিবেন ততগুলো পয়েন্ট পেয়ে যাবেন এরপর পয়েন্টগুলো বিকাশের মাধ্যমে ভাঙিয়ে টাকায় রূপান্তর করতে পারবেন। সুতরাং এই প্লাটফর্মে আয় করার জন্য বেশি কিছু ঝামেলার প্রয়োজন নেই খুব সহজেই এখান থেকে আয় করা যায়। আপনিও চাইলে প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন।

Perk Pop Quiz এর মাধ্যমে আয়

Perk Pop Quiz এর মাধ্যমে বিভিন্ন ধরনের কুইজ খেলতে পারবেন। এই প্লাটফর্মে বিভিন্ন দেশের মানুষও এখানে অংশগ্রহণ করে কুইজ খেলার জন্য। এখানে কুইজ খেলাটাও খুব সহজ। এখানে কুইজ খেলার জন্য আপনাকে বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দিতে হবে। আপনি যদি একটি প্রশ্নের উত্তর দেন তাহলে সেখান থেকে আপনি এক ডলার। পেয়ে যাবেন। এভাবে যখন আস্তে আস্তে আপনার ডলারগুলো বাড়বে তখন আপনি সেখান থেকে গুগল গিফট কার্ড বা রয়েল ক্যাশ এর মাধ্যমে ডলার কনভার্ট করে টাকায় রূপান্তরিত করতে পারবেন।

আরো পড়ুনঃ মহিলাদের ঘরে বসে ইনকাম - মেয়েদের ঘরে বসে আয়

এরপর আপনি খুব সহজে উইথড্র করে নিতে পারবেন আপনার জিতে নেওয়া টাকা গুলো। সুতরাং আপনি এখানে সঠিকভাবে কুইজ খেলে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

কুইজ খেলে টাকা ইনকাম

কুইজ খেলাটি হল সম্পূর্ণ লটারি খেলার মত। এখনকার যুগে অনলাইনে অনেক ধরনের অ্যাপস আছে যা থেকে আপনি প্রতিদিন কুইজ বা লটারি খেলে অনেক টাকা ইনকাম করতে পারবেন। আমরা উপরোক্ত আলোচনার মাধ্যমে বিভিন্ন ধরনের লটারি খেলার অ্যাপস এবং ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি সেখান থেকে অনেক ধরনের কুইজ খেলে অনেক টাকা ইনকাম করতে পারবেন। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি যথাযথভাবে বুঝতে পেরেছেন। আপনারা চাইলে এখন থেকেই বাড়িতে বসে ইনকাম শুরু করে দিতে পারেন।

শেষ কথাঃ ফ্রি লটারী খেলে টাকা আয়

প্রিয় পাঠক উপরোক্ত আলোচনার মাধ্যমে আমরা সেই লটারি খেলার উপায় সম্পর্কে এবং সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যারা বাড়িতে বসে আছেন তারা আমাদের এই আর্টিকেল পড়ে এবং বুঝে ওয়েবসাইট গুলোতে কাজ শুরু করতে পারবেন। এবং প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন। উপরোক্ত অ্যাপস এবং ওয়েবসাইট গুলোর মাধ্যমে মানুষ লাখ লাখ টাকা ইনকাম করছে আপনিও চাইলে ইনকাম করতে পারবেন। আশা করি আমাদের এই পোস্টটি আপনার ভালো লেগেছে। আমাদের পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url