সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন - রিয়েল টাকা ইনকাম

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আমরা অনেকেই চাই ঘরে বসে টাকা ইনকাম করতে কিন্তু কোন ধরনের ভালো মানের সাজেশন খুঁজে পাই না। তাই আজকে আমরা এ পোষ্টের মাধ্যমে সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় এবং রিয়েল টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত জানাবো। সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করা এখন খুব সহজ।
প্রিয় পাঠক টাকা ইনকাম করার জন্য আমরা কত কিছুই না করি। চলুন আমরা আজকে এই পোষ্টের মাধ্যমে সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় কেমন করে করতে হয় সে সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

সূচিপত্রঃ সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন

ভূমিকাঃ রিয়েল টাকা ইনকাম

ভিডিও পাঠক আমাদের দেশে অনেক ছেলে-মেয়ে আছে যারা এখন অনেক বেশি স্মার্ট এবং এডভান্স হয়ে গিয়েছে। আমরা সকলেই বসে না থেকে ঘরে বসে নানা ধরনের উপায় এপ্লাই করে প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারি। আমাদের বাংলাদেশের ছেলে মেয়ে এখন পড়ালেখা করে অনেকেই চাকরি না পেয়ে ঘরে বসে থাকে। কিন্তু ইনকাম করার কোন ধরনের ওয়ে খুজে পাইনা। আবার অনেক ছেলে মেয়ে আছে যারা এখন থেকে ঘরে বসে থেকে সময় নষ্ট না করে বিভিন্ন ধরনের উপায়ে সপ্তাহে অনেক টাকা ইনকাম করছে।

আরো পড়ুনঃ অনলাইন লোন অ্যাপস বাংলাদেশ 2023

ঘরে বসে টাকা ইনকাম করতে হলে সবচেয়ে বেশি প্রয়োজন হল আপনার ধৈর্য এবং মনবল। এই দুইটি যদি আপনার মধ্যে থাকে তাহলে সম্পূর্ণ পোস্ট পড়ে আপনি অবশ্যই সপ্তাহে বিপুল পরিমাণ টাকা আয় করতে পারবেন। আপনারা যারা ঘরে বসে অবসর সময় কাটাচ্ছেন তাদের জন্য আজকে আমরা এই পোস্টের মাধ্যমে সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আই কেমন করে করবেন সেই সম্পর্কে বিস্তারিত সকল কিছু জানাবো। সকল কিছু উপায় এবং নিয়ম জানার জন্য আমাদের এই পুরো পোস্টটি পড়ুন।

নিজের ওয়েবসাইট তৈরি করে ইনকাম

প্রিয় পাঠক সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার সবচেয়ে সহজ পদ্ধতি হলো নিজের ওয়েবসাইট তৈরি এবং সেটি ভালোভাবে গড়ে তোলা। আমরা এই আর্টিকেলের মাধ্যমে নিজের ওয়েবসাইট তৈরি করে কেমন করে ইনকাম করবেন সেই সম্পর্কে বিস্তারিত নিম্নে জানাবো। সকল কিছু জানার জন্য আমাদের এই আর্টিকেলটি পুরোটি পড়ুন।

আজকে আমরা আর্টিকেলের মাধ্যমে আপনাদের যে বিষয়টি আলোচনা করতে যাচ্ছি সেই বিষয়টি হলো নিজের ওয়েবসাইট তৈরি করে কিভাবে ঘরে বসে ইনকাম করবেন। আপনি যদি ঘরে অবসর না বসে একটি নির্দিষ্ট যেকোন টপিকের ওপর একটি মানসম্মত এবং ন্যাচারাল টাইপের ওয়েবসাইট তৈরি করতে পারেন তাহলে সেই ওয়েবসাইট থেকে আপনি প্রতি মাসে বা প্রতি সপ্তাহে চার থেকে পাঁচ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আর এই কাজটি আপনার জন্য অনেকটাই সহজ এবং কোন ঝামেলা মুক্ত ছাড়াই কাজ করতে পারবেন।

আপনি যে কোন ওয়েব ডেভেলপার এর কাছ থেকে বাংলা বা ইংরেজি টপিকের ওপর একটি ভালো ওয়েবসাইট কেনার পর সেখানে বাংলা বা ইংরেজি আর্টিকেল টাইপ করে এবং সেটি পরবর্তীতে পাবলিশ করে আয় করতে পারবেন। তবে আপনাকে মনে রাখতে হবে এখান থেকে আয় করার জন্য গুগল এডসেন্স এপ্রুভাল করতে হবে। এরপর গুগল এডসেন্স যখন আপনি পেয়ে যাবেন সেখান থেকে বিভিন্ন ধরনের এড দেখার মাধ্যমে এবং আপনার ওয়েবসাইট ভিজিট এর ওপর ভিত্তি করে আপনাকে গুগল এডসেন্স থেকে পেমেন্ট প্রদান করা হবে।

সুতরাং পরিশেষে বলা যায় আপনি বাড়িতে বসে থেকে একটি ওয়েবসাইট কিনে সেখানে যেকোন টপিকের ওপর আর্টিকেল পাবলিশ করে সপ্তাহে 4 থেকে 5 টাকা খুব সহজেই ইনকাম করতে পারবেন। তবে প্রথমে আপনাকে আর্টিকেল রাইট এর বিষয়ে সকল কিছু জানতে হবে। এগুলো জানার জন্য যেকোনো আইটি সেক্টরে গিয়ে আপনি কোর্স করে ইনকাম শুরু করতে পারবেন।

গুগল এডসেন্স থেকে ইনকাম

প্রিয় পাঠক আমরা উপরোক্ত আলোচনার মাধ্যমে ওয়েবসাইট কিনে কেমন করে ইনকাম করবেন সে সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। এবার আমরা এই আর্টিকেলের মাধ্যমে গুগল এডসেন্স থেকে কেমন করে ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। নিম্নে তা দেওয়া হলঃ

আপনি যদি একটি ওয়েবসাইট তৈরি করতে যান তাহলে সর্বপ্রথম আপনাকে ডোমেন ও হোস্টিং কেনা লাগবে। এরপর সেই ওয়েবসাইটে প্রতিদিন দুইটা করে যে কোন বিষয়ে আর্টিকেল লিখে পাবলিক করতে হবে। এরপর আপনার ওয়েবসাইট যখন গ্রো হয়ে যাবে তখন আপনাকে গুগলের কাছে এডসেন্সের জন্য এপ্লাই করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট দেখে গুগল আপনাকে এডসেন্স এপ্রুভাল করে দেবে। তারপর থেকে আপনি সেখান থেকে বিভিন্ন উপায়ে প্রতি সপ্তাহে চার থেকে পাঁচ হাজার টাকা ইনকাম করতে পারবেন। সুতরাং পরিশেষে বলা যায় আপনাকে সর্বপ্রথম একটি ওয়েবসাইট তৈরি করতে হবে বা কিনতে হবে।

আর্টিকেল লিখে ইনকাম
আপনি যদি একটি ওয়েবসাইট তৈরি করতে না পারেন বা কেনার সামর্থ্য না থাকে তাহলে ঘরে বসে বিভিন্ন ধরনের বিদেশি ওয়েবসাইট রয়েছে যেগুলোতে আপনি আর্টিকেল রাইটার হিসেবে জব করতে পারবেন। আপনি যদি অন্যদের ওয়েবসাইটে প্রতিদিন দুইটা করে পোস্ট করে দেন তাহলে আপনি মাসে বা সপ্তাহে বিপুল পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। আপনি যখন অন্যজনের ওয়েবসাইটে আর্টিকেল রাইটারের জব করবেন তখন আপনাকে ৫০০ থেকে ১০০০ শব্দের পোস্ট লিখে দিতে হবে।

সেই অনুযায়ী আপনাকে তারা টাকা পেমেন্ট করবে। এভাবে আপনি সপ্তাহেও টাকা নিতে পারবেন আবার চাইলে মাসেও টাকা নিতে পারবেন। সুতরাং ঘরে বসে অবসর সময় না কাটিয়ে নিজে ওয়েবসাইট তৈরি করে কাজ শুরু করে দিন অথবা অন্যজনের ওয়েবসাইটে আর্টিকেল করুন।

ঘরে বসে ইনকাম করার উপায়

প্রিয় পাঠক ঘরে বসে টাকা ইনকাম করাও এখন অনেকটাই সহজ হয়ে গিয়েছে। আমাদের বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রয়েছে যেখানে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। আমাদের বাংলাদেশ সরকার এখন বেকারদের জন্য অনেক ধরনের অনলাইন প্লাটফর্ম করে রেখেছে যেখান থেকে প্রতি সপ্তাহে বা মাসে বিপুল পরিমাণ টাকা ইনকাম করা যায়। আপনি ঘরে বসে না থেকে আপনি ফেসবুক, ইউটিউব, টিকটক ইত্যাদি এই ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ভিডিও বানিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ই লোন পাওয়ার উপায় - ই লোন এপস 2023

ভিডিও গুলো বানানোর জন্য আপনাকে নিত্য নতুন টপিক নিয়ে কাজ করতে হবে না হলে প্ল্যাটফর্ম গুলো আপনাকে পেমেন্ট করবে না। সুতরাং আপনি ঘরে বসে অবসর সময় না কাটিয়ে আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য এখন থেকে বিভিন্ন ধরনের টপিক নিয়ে ভিডিও বানিয়ে কাজ শুরু করে দিন দেখবেন এক সময় আপনি অনেক টাকা ইনকাম করতে পারছেন।

ফ্রি টাকা ইনকাম অ্যাপস ২০২৩

প্রিয় পাঠক আমরা অনেকেই ঘরে বসে থেকে টাকা ইনকাম করার অর্থাৎ ফ্রী টাকা ইনকাম করার জন্য বিভিন্ন ধরনের অ্যাপস খুঁজে থাকে। কিন্তু আমরা অনেকে আছি যারা ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে কোথাও খুঁজে পাই না বা টাকা ইনকাম করতে পারি না। তাই আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে বেশ কিছু ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে জানাবো। নিম্নে তা দেওয়া হলঃ

ShopUp Reseller অ্যাপস
ShopUp Reseller অ্যাপস এর মাধ্যমে ঘরে বসে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি ঘরে বসে অবসর সময় না কাটিয়ে এই অ্যাপসের মাধ্যমে রিসেলিং করে টাকা ইনকাম করতে চান তাহলে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটিতে আপনাকে কোন ধরনের ইনভেস্ট করতে হবে না ইনভেস্ট ছাড়াই আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। এবং এখান থেকে প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

Uber Diver অ্যাপস
Uber Diver অ্যাপস এর মাধ্যমে আপনি ঘরে বসে ভাড়া দিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এটির জন্য আপনাকে বাইরে বের হওয়ার কোন প্রয়োজন পড়বে না। এখান থেকে আপনি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয়করতে পারবেন খুব সহজেই।

Nagad অ্যাপস
প্রিয় পাঠক নগদ অ্যাপস এর কথা আমরা সকলেই জানি যা বাংলাদেশের একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং কোম্পানি। নগর থেকে যদি আপনি টাকা ইনকাম করতে চান তাহলে ঘরে বসে নগদে রেফার করে প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন খুব সহজে। আপনি বিকাশ এপস এর থেকে নগদ অ্যাপস এ বেশি টাকা ইনকাম করতে পারবেন।

কেননা বাংলাদেশের সকল মানুষের কাছে এখন বিকাশ একাউন্ট সবচেয়ে বেশি আর নগদ একাউন্ট খুবই কম। এর জন্য নগদ একাউন্ট বেশি রেফার করে আপনি ঘরে বসে ইনকাম করতে পারবেন।

Bikash অ্যাপস
আপনি যদি বিকাশ থেকে বাংলাদেশে বোস থেকে খুব সহজে ইনকাম করতে চান তাহলে আপনাকে সর্বপ্রথম যে সব ইউজাররা এখন পর্যন্ত বিকাশ একাউন্ট খোলেনি তাদেরকে আপনার বিকাশ একাউন্ট এর লিংক দিয়ে বিকাশ একাউন্ট খুলে দিতে হবে। অর্থাৎ এক কথায় বলা যায় আপনাকে রেফার করতে হবে।

রেফার করার মাধ্যমে বিকাশ কোম্পানি আপনাকে কিছু পরিমাণ কমিশন দেবে। এই কাজটি আপনি যদি নিয়মিত করতে পারেন তাহলে সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন কোন রকমের ঝামেলা ছাড়াই।

Mypoint অ্যাপ
Mypoint অ্যাপ এর মাধ্যমে আপনি যেকোনো ছোট ছোট সার্ভে করে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনাকে এখানে কিছু ছোট ছোট প্রশ্নের উত্তর দিতে হবে। যদি আপনি ছোট ছোট প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন তাহলে এই অ্যাপস এর মাধ্যমে আপনাকে কিছু পয়েন্ট দিয়ে দেওয়া হবে এবং সেই পয়েন্টগুলো বেশি পরিমাণ হয়ে গেলে সে পয়েন্টগুলো ভাঙ্গিয়ে টাকা নিতে পারবেন। অর্থাৎ পরিশেষে বলা যায় আপনি ঘরে বসে এখান থেকে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

Poket money অ্যাপস
আপনি যদি খুব সহজে ঘরে বসে টাকা ইনকাম করতে চান তাহলে Poket money এই অ্যাপস থেকে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি এখান থেকে টাকা ইনকাম করতে চান তাহলে এই অ্যাপসের ভেতরে থাকা ভিডিওগুলো দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটি বাংলাদেশে এখন খুব জনপ্রিয় একটি টাকা ইনকাম করার অ্যাপস।

Inbox Pounds অ্যাপস
ইনবক্স পাউন্ড এই অ্যাপটির মাধ্যমেও ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন আবার বিভিন্ন ধরনের অ্যাপস দেখে পয়েন্ট অর্জন করতে পারবেন। সেই পয়েন্ট গুলো ডলারের রূপান্তর করে খুব সহজে উইথড্র করে নিতে পারবেন। এখান থেকে আপনি বেশ অনেক টাকা ইনকাম করতে পারবেন। যা আপনার দৈনন্দিন জীবনের হাত খরচের টাকাটা বেরিয়ে আসবে।

বিভিন্ন ধরনের ইনকাম সাইট

প্রিয় পাঠক আমরা অনেকেই আছি যারা বিভিন্ন ধরনের সাইট থেকে অর্থাৎ ওয়েবসাইট থেকে ইনকাম করতে চাই। বাংলাদেশে এমন কিছু ওয়েবসাইট আছে যেগুলো দিয়ে আপনি অনেক ডলার ইনকাম করতে পারবেন। নিম্নে সেই ওয়েবসাইটগুলোর নাম দেওয়া হলোঃ

আরো পড়ুনঃ ফ্রি টাকা ইনকাম করার ২০টি উপায় - টাকা আয় অনলাইনে 2023

  • Fiver.com
  • Freelancer.com
  • Upwork
  • Themeforest
  • Facebook
  • Shutterstok
  • Self.com
  • Forcesio.com

প্রিয় পাঠক উপরোক্ত ওয়েবসাইট গুলো থেকে আপনি যদি কাজ জেনে থাকেন তাহলে প্রতি সপ্তাহে বিপুল পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। যেগুলো আপনাকে রিয়েল টাকা ইনকাম করতে সাহায্য করবে। সুতরাং আপনারা ঘরে বসে অবসর সময় না কাটিয়ে অনলাইনে ইনকাম করতে শুরু করে দিন।

শেষ কথাঃ 

পরিশেষে বলা যায় আপনারা যারা টাকা ইনকাম করার জন্য অনেক ধরনের চেষ্টা করেও আজ ব্যর্থ তারা আমাদের এই পুরো পোস্টটি পড়ে অবশ্যই টাকা ইনকাম করতে পারবেন কেননা আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করার বিভিন্ন ধরনের অ্যাপস এবং ওয়েবসাইট সম্পর্কে জানিয়েছি। যা আপনার ভবিষ্যৎ জগতকে আলোকিত করবে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url