ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 - ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩

আসসালামু আলাইকুম,আমরা আজকের এই পোষ্টের মাধ্যমে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইজ 2023 এবং ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে হয়তোবা আপনারা কেউ বিস্তারিত জানেন না। যারা ওয়ালটন ফ্রিজ কিনতে চান তারা ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 এবং ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ বিস্তারিত জেনে ওয়ালটন ফ্রিজ কিনুন।
চলুন দেরি না করে জেনে নিই ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 এবং ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত। যারা ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে বিস্তারিত জানেন না তারা পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

সূচিপত্র

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 ভূমিকাঃ

প্রিয় ভাই ও বোনেরা দৈনন্দিন জীবনে ফ্রিজ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ডিভাইস। যার মাধ্যমে আমরা প্রতিদিনের খাদ্য এবং অন্যান্য জিনিস সহ সংগ্রহ করে থাকি। আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা এই অত্যন্ত গুরুত্বপূর্ণ ডিভাইস অর্থাৎ ফ্রিজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইজ 2023 ও ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানাবো। 

আরো পড়ুনঃ primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত জানুন

যারা ওয়ালটন ফ্রিজ কিনতে আগ্রহী তারা অবশ্যই আমাদের এই পোস্টটি পড়বেন। কেননা ওয়ালটন ফ্রিজ কেনার আগে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে আপনার বিস্তারিত জেনে রাখা উচিত। চলুন আর দেরি না করে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 এবং ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম 2023 সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

বাংলাদেশে ওয়ালটন ফ্রিজের মূল্য কেমন?

ওয়ালটন কোম্পানিটি হলো বাংলাদেশি কোম্পানি। বর্তমানে বাংলাদেশের মানুষগুলো ওয়ালটন সামগ্রী যেমন ফ্রিজ, টিভি, মোবাইল ইত্যাদির ওপর বেশি আগ্রহী হয়ে পড়ছে। কারণ ওয়ালটন এখন ভালো মানের পণ্য সামগ্রী নিয়ে আসছে। অনেক মানুষ আছে যারা ওয়ালটন ফ্রিজ কিনতে চায় এবং তার আগে ওয়ালটন ফ্রিজের মূল্য সম্পর্কে গুগলে সার্চ করে থাকে। মূলত আজকের এই পোস্টটি তাদের জন্য কেননা আমরা এই পোস্টের মাধ্যমে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে বিস্তারিত জানাবো।

আমরা দৈনন্দিন জীবনের কাজের জন্য বিভিন্ন ধরনের প্রযুক্তির ওপর নির্ভর হয়ে সেগুলো ব্যবহার করতে থাকি। বর্তমানে এমন হয়ে গেছে যে প্রযুক্তি ছাড়া কোন রকম কোন ধরনের কাজ করতে পারি না। প্রতিটি কাজের জন্য আমরা প্রযুক্তির উপর অনুরূপভাবে নির্ভর হয়ে পড়েছি। আমাদের জীবনের প্রতিটা ধাপে ধাপে এখন প্রযুক্তির ব্যবহার হয়ে থাকে। তাই আজকের এই পোস্টটির মাধ্যমে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে বিস্তারিত জানবো।

বর্তমানে ওয়ালটন ফ্রিজ আগের তুলনায় অনেকটা ভালো হওয়ার কারণে বিভিন্ন ধরনের ফ্রিজের মডেলের দাম বিভিন্ন রকম হয়ে থাকে। ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ এখন প্রতিটি ঘরে ঘরে দেখা যায়। এমন একদিন সময় ছিল যখন ওয়ালটন পণ্য কেউ তেমনভাবে পছন্দ করত না। কিন্তু বর্তমানে ওয়ালটন বাংলাদেশি কোম্পানি হওয়ায় বেশ টেকসই এবং ভালো মানের ডিভাইস গুলো আমাদের মাঝে দিয়ে আসছে। 

তাই আজকের এই পোষ্টের মাধ্যমে নিম্নে বেশ ভালো মানের ওয়ালটন ফ্রিজের কিছু ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 এর মূল্য তালিকা দেওয়া হল। যারা ওয়ালটন ফ্রিজ কিনতে ইচ্ছুক তারা নিম্নোক্ত তালিকা দেখে অনায়াসে ভালো মানের ওয়ালটন ফ্রিজ কিনতে পারেন।

ওয়ালটন ফ্রিজের মূল্য তালিকা

বর্তমান বাংলাদেশের অনেক ধরনের ফ্রিজের কোম্পানি রয়েছে যারা অধিক মূল্যে ফ্রিজ সেল করে থাকে। অন্যান্য ফ্রিজের কোম্পানির তুলনায় এখন বর্তমান বাংলাদেশের ওয়ালটন কোম্পানির ফ্রিজগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু ওয়ালটন ফ্রিজিয় নয় ওয়ালটন ফ্রিজ ছাড়াও অন্যান্য ডিভাইস গুলো মানুষের কাছে চাহিদা পণ্য হয়ে উঠেছে। বর্তমানে ধীরে ধীরে বাংলাদেশের মানুষগুলো ওয়ালটন পণ্যের উপর বেশ ভরসা এবং বিশ্বস্ত অর্জন করছে। তাই আজকে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে বিস্তারিত জানাবো।

আজকের এই পোষ্টের মাধ্যমে আপনি আপনার চাহিদা মত বিভিন্ন দামের এবং সেফটির ওয়ালটন ফ্রিজ পেয়ে যাবেন। আপনারা যদি একটু ভালো মানের এবং কম দামের মধ্যে ফ্রিজ নিতে চান তাহলে আমার জানামতে ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে অনেক ভালো ফ্রিজ পেয়ে যাবেন। আর যদি আপনার কোন ধরনের টাকার সমস্যা না থাকে তাহলে তার থেকেও বেশি মূল্যের আরও অনেক ভালো ভালো ফ্রিজ পেয়ে যাবেন আজকের এই পোস্টের মাধ্যমে। চলুন দেরি না করে জেনে নিই বেশ কিছু ওয়ালটন ফ্রিজের মূল্য সম্পর্কে।

Model: Walton WFC-3F5-GDXX [INBVERTER]
Price in BDT- 38,900 TK
Model: WFC-3F5-GDEH-XX
Price in BDT- 37,700 TK
Model: WFC-WFC-3F5-GDXX [INBVERTER]
Price in BDT- 40,390 TK
Model- WFC-2N5-GDEL-XX
Price in BDT- 30,900 TK
Model: WNI-6A9-GDSD-DD
price in BDT- 79,900 TK
Mdel: WFC-3F5-GDNX-XX [INBVERTER]
Price in BDT- 50,490 TK
Model: WFC-3E8-GDEN-XX
Price in BDt- 49,990 TK
Mdel: WFC-3F5-GDXX-XX
Price in BDT- 48,490 TK

পরিশেষে বলা যায় উক্ত মূল্য তালিকা থেকে আপনি আপনার পছন্দমত ওয়ালটন ফ্রিজ নিতে পারবেন। ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 ওপরে হয়েছে। আপনারা হয়তো নিশ্চয়ই ধারণা পেয়েছেন ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে। অতএব আপনারা এখন অনায়াসে যেকোনো ওয়ালটন শোরুম থেকে সঠিক দাম অনুযায়ী ওয়ালটন ফ্রিজ নিতে পারবেন।

ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩

এবার আপনাদেরকে জানাবো আপনারা যদি ১৬ সেফটি ওয়ালটন ফ্রিজ নিতে যান তাহলে দাম কত পড়বে। উপরোক্ত আলোচনার মাধ্যমে আপনারা ইতিমধ্যে বিভিন্ন মডেলের ওয়ালটন ফ্রিজের মূল্য সম্পর্কে ধারণা পেয়েছেন। যারা মূলত ফ্রিজ কেনে তারা সেফটি অনুযায়ী ফ্রিজ কেনে এবং দামও নির্ধারণ করা হয় অনুযায়ী। তাই এই আর্টিকেলের মাধ্যমে ১৬ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম সম্পর্কে বিস্তারিত জানাবো।

আরো পড়ুনঃ শাওমি মোবাইলের মডেল - শাওমি মোবাইলের দাম ২০২৩

আমরা এখন আপনাদের মাঝে যে ফ্রিজটি নিয়ে কথা বলব সেটির মডেল হল: WFD-1F3-RXXX-XX। এই ১৬ সেফটির ওয়ালটন ফ্রিজটি আপনি ওয়ালটন শোরুমে গেলে ২৭ হাজার চার শত নব্বই টাকা ব্যয় করলে পেয়ে যাবেন। ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ অনুযায়ী এই ফ্রিজটি অসাধারণ একটি ফ্রিজ। চলুন এবার জেনে নেই ১৬ সেফটির এই ওয়ালটন ফ্রিজের স্পেসিফিকেশন সম্পর্কে।

১৬ সেফটি ফ্রিজের স্পেসিফিকেশন

ওয়ালটন এই ফ্রিজটি ডাইরেক্ট কুলিং টেকনোলজি রেফ্রিজারেটর। এই ফ্রিজটিতে আপনি সব ধরনের খাদ্য সরবরাহ করতে পারবেন। আপনার নিজের ইচ্ছামত পাওয়ার কমাতে বাড়াতে পারবেন। চলুন জেনে নিই ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটির দাম ২০২৩ অনুযায়ী কি কি দিয়েছে ওয়ালটন এই ফ্রিজের মধ্যে।

কার্যক্ষমতাঃ
  • রেট অপারেটিং ভোল্টেজ এবং ফ্রিকোয়েন্সি 220-240V এবং 50Hz
  • V 0301/0302-72
  • V 0401-81
  • V0501/0502-81
  • V0601/0602-104
  • V 0301/0302-RSCR
  • V 0401-RSCR
  • V 0501/0502-RSCR
  • V 0601/0602-RSCR
  • কম্প্রেসার ইনপুট পাওয়ার ওয়াট V 0201-82
  • শীতল প্রভাব ফ্রিজার কেবিনেট কম-18 ডিগ্রি সেলসিয়াস
  • জলবায়ু প্রকার [SN,N,ST,T] N -ST
  • রেফ্রিজারেটর কেবিনেট 0 ডিগ্রী সেলসিয়াস থেকে +5 ডিগ্রি সেলসিয়াস
ক্ষমতাঃ
  • আয়তন: ১৭৬ লিটার
  • নেট ভলিউম: ১৬৩ লিটার
  • নেটো জন: ৪৬ + ২ কেজি
  • মোট জন: ৫১.৫+২ কেজি

শেষ কথাঃ ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023

উপরোক্ত আলোচনার মাধ্যমে আমরা আপনাদের আজকের এই পোস্টে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস 2023 এবং ওয়ালটন ফ্রিজ ১৬ সেফটি দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। আপনারা হয়তো আপনাদের প্রয়োজন মত উত্তর গুলো পেয়ে গেছেন। ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ 2023 এর মূল্য তালিকা ওয়ালটন ফ্রিজ কিনতে আপনাকে অনায়াসে সাহায্য করবে। আমাদের এই পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url