primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত জানুন

আমরা অনেকেই primo s8 ওয়ালটন মোবাইল asdfবাংলাদেশ প্রাইস জানিনা। আমরা আপনাদের primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানাবো। primo s8 এর মত স্মার্টফোনের সংখ্যা বেড়ে চলেছে। তার মধ্যে স্মার্টফোনের জয়েন্ট কোম্পানিগুলো একের পর এক বেস্ট স্মার্টফোনগুলোভ নিয়ে আসছে। একইভাবে ওয়ালটন কোম্পানি primo s8 নতুন মডেলটি নিয়ে এসে বিশ্ববাজারে ইতোমধ্যে ঝড় তুলেছে। আমরা এই পোস্টের মাধ্যমে primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত জানাবো।
যারা নতুন কোন ভাল ফোন করছেন তারা primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত জানুন। চলুন দেরি না করে জেনে নি primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস এবং এর স্পেসিফিকেশন সম্পর্কে।

সূচিপত্র

Primo s8 স্মার্টফোনটির স্পেসিফিকেশন

primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত হয়তোবা এখনো কেউ জানে না। যারা কম দামের মধ্যে ভালো ফোন এবং ভালো স্পেসিফিকেশন যুক্ত ফোন করছেন তারা অবশ্যই আমাদের এই আর্টিকেলটি পুরোটা পড়বেন। চলুন জেনে নি primo s8 ন ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে এবং এর স্পেসিফিকেশন।

primo s8 স্মার্টফোনটিতে 6.78 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS IPS স্ক্রিন রয়েছে। primo s8 স্মার্টফোনটিতে ফুল ভিউ, পাঞ্চ হোল ডিজাইন করা হয়েছে। পেছনের ক্যামেরাটি পিডিএএফ, মাইক্রো, ডেপথ সেন্সর, আলট্রা ওয়াইড, এলইডি ফ্ল্যাশ ইত্যাদি সহ কোয়াড ক্যামেরা 48+5+2+2 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। এবং primo s8 স্মার্টফোনটির সামনের ক্যামেরা 8 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। primo s8 স্মার্টফোনটিতে ১৮ ওয়ার্ড দ্রুত চার্জিং সহ 5000 মেগা হারর্জ ব্যাটারি দেওয়া হয়েছে।primo s8 স্মার্টফোনটিতে ভালো পারফরমেন্সের জন্য 6 জিবি রেম এবং128 জিবি রম দেওয়া হয়েছে।

আরো পড়ুনঃ শাওমি মোবাইলের মডেল - শাওমি মোবাইলের দাম ২০২৩

এই ফোনটিতে ২.০ গিগাহার্জ সম্পূর্ণ অক্টা কোর সিপিইউ এবং Mali G52 MC2 GPU পর্যন্ত রয়েছে। এটি একটি মিডিয়াটেক হেলিও G88 চিপসেট দ্বারা পরিচালিত। এই ফোনটিতে ডুয়েল সিম এবং ডেডিকেটেড মাইক্রোসল্ট সহ দেওয়া হয়েছে। এই ফোনটিতে সাইডে একটি মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। primo s8 walton মোবাইল টি আপনি যদি নিতে চান তাহলে আপনাকে ২০,৯৯০ টাকা গুনতে হবে। 

Primo s8 স্মার্টফোনের পারফরমেন্স

ওপরের আলোচনার মাধ্যমে primo s8 মোবাইলটির কিছু স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। চলুন এবার জেনে নিয়ে primo s8 মোবাইলটি পারফরম্যান্স সম্পর্কে। যারা primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে চেয়েছিলেন তারা হয়তোবা এতক্ষণে বিস্তারিত জেনে গেছেন। primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে বিস্তারিত হয়তো অনেকেই জানে না। primo s8 ওয়ালটন মোবাইল বাংলাদেশ প্রাইস সম্পর্কে জানতে চাইলে আমাদের এই পোস্টটি পুরোটি পড়ুন। চলুন জেনে নেই primo s8 মোবাইল ফোনটির পারফরম্যান্স কেমন।

primo s8 মোবাইল টিতে মিডিয়াটে হেলিও G88 দ্বারা পরিচালিত হাওয়াই এই ফোনটিতে কোন রকম হ্যাং করবে না। এই ফোনটি চিপ সেট এর কারনে আপনাদের দৈনন্দিন জীবনের সকল কাজ মসৃণ ভাবে সম্পন্ন করতে পারবেন। এই ফোনটিতে মিডিয়াটেক এর চিপসের থাকার কারণে ছোট বড় যে কোন মোবাইল গেমস গুলো কোন হ্যাং ছাড়াই খুব সহজে খেলতে পারবেন।

Primo s8 স্মার্টফোনের ক্যামেরা পারফরম্যান্স

primo s8 স্মার্টফোনে 48+5+2+2 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। এর জন্য আপনি দিনের বেলায় খুব সুন্দর এবং মুসলিম এইচডি কোয়ালিটি ছবি তুলতে পারবেন। পেছনের ক্যামেরা দিয়ে নাইট মোডে তেমন ভালো কোন ছবি তুলতে পারবেন না কিন্তু ছবি তুললে মানসম্মত একটি ছবি তুলতে পারবেন।এবং primo s8 স্মার্টফোনটির সামনের ক্যামেরা 8 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। যার ফলে যারা সেলফি প্রেমী তারা অনেক সুন্দর সুন্দর সেলফি তুলতে পারবেন। নাইট ভিশনেও সেলফি ক্যামেরা দিয়ে অনেক সুন্দর সুন্দর ছবি তুলতে পারবেন।

আরো পড়ুনঃ ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি রিভিউ বিস্তারিত জানুন ২০২৩

Primo s8 স্মার্টফোনটি কেনা উচিত কিনা

primo s8 স্মার্টফোনটি খুব সুন্দর ফিউচার সমৃদ্ধ হওয়ার কারণে এবং ক্যামেরা র‍্যাম রোম এবং ব্যাটারি ব্যাকআপের জন্য আপনারা নিঃসন্দেহে ফোনটি নিতে পারেন। যারা অ্যাডভেঞ্চার প্রেমী তারা অবশ্যই ফোনটি নিয়ে সফলতা অর্জন করবেন। চায়না কোম্পানির এই ফোনটি পারফরম্যান্স ভালো হওয়ার কারণে ইতোমধ্যে বিশ্ববাজারে ঝড় তুলে দিয়েছে।

শেষ কথা

বিশ্বজুড়ে বড় বড় স্মার্টফোন কোম্পানি গুলোর মধ্যে এবার ওয়ালটন কোম্পানি বিশ্ববাজারে স্মার্টফোনটি নিয়ে এসে ঝড় তুলে দিয়েছে। primo s8 স্মার্টফোনটি অবিশ্বাস্য দামে স্পেসিফিকেশন দিয়ে ভক্তাদের নজর কেড়েছে এই বাংলাদেশী কোম্পানি। আশা করি উপরোক্ত আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। আমাদের সাথে এতক্ষণ থাকার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url