শাওমি মোবাইলের মডেল - শাওমি মোবাইলের দাম ২০২৩

আমাদের দেশে অনেক মানুষ আছে যারা শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ জানেনা। যারা শাওমি মোবাইল ব্যবহার করেন তাদের মধ্যে অনেকেই শাওমি ফোনের দাম এবং মডেল সম্পর্কে ও মোবাইলের স্পেসিফিকেশন এর সম্পর্কে তেমন কিছু জানেনা। আমরা এই পোষ্টের মাধ্যমে শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ বিস্তারিত আলোচনা করব। শাওমি মোবাইলের গুলো এবং মডেলগুলো প্রতিবছরই পরিবর্তিত হয় যার ফলে আমরা সঠিক দাম জানতে পারি না।
চলুন দেরি না করে আমরা শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জেনে নিই। শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম সম্পর্কে জানতে চাইলে আমাদের সাথেই থাকুন।

সূচিপত্রঃ

শাওমি মোবাইল কেমন

আমাদের পুরো বিশ্বে যত দিন যাচ্ছে ততই অত্যাধুনিক এবং ভালো স্পেসিফিকেশন এর অনেক ধরনের স্মার্টফোন বের করছে। কিসের জায়ান্ট কোম্পানিগুলো ইতিমধ্যে অনেক ভালো স্পেসিফিকেশনের অত্যাধুনিক স্মার্টফোন আমাদের বর্তমান বাজারে নিয়ে এসেছে। তেমন ভাবে শাওমি মোবাইলের কোম্পানিও দিন দিন নিত্যনতুন এবং অত্যাধুনিক স্পেসিফিকেশন এর স্মার্টফোন বের করে চলেছে। এই শাওমি মোবাইলের ভালো স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আমাদের দৈনন্দিন কাজগুলো খুব সহজভাবেই করতে পারছি।

আরো পড়ুনঃ Oukitel WP21 মোবাইল রিভিউ সম্পর্কে বিস্তারিত জেনে নিন ২০২৩

আজ আমরা এই পোষ্টের মাধ্যমে জানাবো শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ কত। এবং শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। নিচে শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ দেওয়া হল।

Xiaomi Redmi 10A ফুল স্পেসিফিকেশন

Xiaomi Redmi 10A স্মার্টফোনটির দাম মাত্র ১০,৪৯৯ টাকা [২ জিবি র‍্যাম -৩২ জিবি রম] এবং১২,৯৯৯ টাকা [৪ জিবি র‍্যাম -৬৪ জিবি রোম]। এবার আপনাদের জানাবো এই ফোনটিতে কি কি স্পেসিফিকেশন দেওয়া হয়েছে।

Xiaomi Redmi 10A এই ফোনটিতে দেওয়া হয়েছে ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে টি রি রেজুলেশন দেওয়া হয়েছে এইচডি প্লাস ৭২০ ইনটু ১৬০০ পিক্সেল (২৬৯ পি পি আই) এবং আইপিএস এলসিডি টাচস্ক্রিন। Xiaomi Redmi 10A এই স্মার্টফোনটি দুইটি ভেরিফিকেশন দুই ধরনের হয়ে থাকে। একটি হলো 2gb ram এবং 32 জিবি রম আরেকটি হল 4gb ram এবং 64 জিবি রম। এই ফোনটিতে দেওয়া হয়েছে ফোরজি নেটওয়ার্কের সঙ্গে ডুয়েল ন্যানো সিম।Xiaomi Redmi 10A স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা দেয়া হয়েছে ১৩ মেগাপিক্সেল।

এবং ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের। ফোনটি অনেক সময় ব্যবহারের জন্য লিথিয়াম পলিমার ৫০০০ মেগাহার্জ (নন-ন রিমুভেবল) ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। Xiaomi Redmi 10A স্মার্টফোনটিতে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই মোবাইলটিতে ভালো স্পেসিফিকেশনের জন্য আমরা অনেক ধরনের মোবাইল গেমস সহ নানা ধরনের ভিডিও ফুল এইচডি কোয়ালিটি দেখা যাবে।

এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টুয়েলভ ব্যবহার করায় ফোনটি আরো অত্যাধুনিক করে তুলেছে। উপরোক্ত স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আপনাদের শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জানিয়েছি। তাই আপনাদের বাজেট সমস্যা না থাকলে এই ফোনটি অনায়াসে কিনতে পারেন।

Xiaomi Redmi 10C ফুল স্পেসিফিকেশন

Xiaomi Redmi 10C স্মার্টফোনটির দাম মাত্র ১৪,৯৯৯ টাকা [৪ জিবি র‍্যাম - ৬৪ জিবি রম] এবং১৫,৯৯৯ টাকা [৪ জিবি র‍্যাম - ১২৮জিবি রোম]। এবার আপনাদের জানাবো এই ফোনটিতে কি কি স্পেসিফিকেশন দেওয়া হয়েছে।

Xiaomi Redmi 10C এই ফোনটিতে দেওয়া হয়েছে ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে টি রি রেজুলেশন দেওয়া হয়েছে এইচডি প্লাস ৭২০ ইনটু ১৬৫০ পিক্সেল (২৬৮ পি পি আই) এবং আইপিএস এলসিডি টাচস্ক্রিন। Xiaomi Redmi 10C এই স্মার্টফোনটি দুইটি ভেরিফিকেশন দুই ধরনের হয়ে থাকে। একটি হলো 4gb ram এবং 64 জিবি রম আরেকটি হল 4gb ram এবং 128 জিবি রোম। এই ফোনটিতে দেওয়া হয়েছে ফোরজি নেটওয়ার্কের সঙ্গে ডুয়েল ন্যানো সিম।Xiaomi Redmi 10C স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা দেয়া হয়েছে ৫০+২ মেগাপিক্সেল।

এবং ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের। ফোনটি অনেক সময় ব্যবহারের জন্য লিথিয়াম পলিমার ৫০০০ মেগাহার্জ (নন-ন রিমুভেবল) ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। Xiaomi Redmi 10C স্মার্টফোনটিতে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।শাওমি মোবাইলের মডেল Xiaomi Redmi 10C অনেক সুন্দর স্পেসিফিকেশন দেওয়া হয়েছে যার ফলে আমরা আমাদের দৈনন্দিন কাজ খুব সহজে করতে পারি।

আরো পড়ুনঃ ওয়ান প্লাস নর্ড সি ই ৫জি রিভিউ বিস্তারিত জানুন ২০২৩

এই মোবাইলটিতে ভালো স্পেসিফিকেশনের জন্য আমরা অনেক ধরনের মোবাইল গেমস সহ নানা ধরনের ভিডিও ফুল এইচডি কোয়ালিটি দেখা যাবে। Xiaomi Redmi 10C এই স্মার্টফোনটিতে সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেল এবং পেছনের ক্যামেরা ৫০+2 দেওয়ার কারণে অনেক সুন্দর ফটোগ্রাফি করা যাবে।

এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টুয়েলভ ব্যবহার করায় ফোনটি আরো অত্যাধুনিক করে তুলেছে। উপরোক্ত স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আপনাদের শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জানিয়েছি। তাই আপনাদের বাজেট সমস্যা না থাকলে এই ফোনটি অনায়াসে কিনতে পারেন।

Xiaomi Redmi Note 11 ফুল স্পেসিফিকেশন

Xiaomi Redmi Note 11 স্মার্টফোনটির দাম মাত্র ১৮,৪৯৯ টাকা [৪ জিবি র‍্যাম - ৬৪ জিবি রম], ২১,৪৯৯ টাকা [৪ জিবি র‍্যাম -১২৮ জিবি রোম], ২২,৪৯৯ টাকা [৬ জিবি র‍্যাম - ১২৮ জিবি রম] এবং ২৪,৪৯৯ টাকা [৮ জিবি র‍্যাম - ১২৮ জিবি রোম। এবার আপনাদের জানাবো এই ফোনটিতে কি কি দেওয়া হয়েছে।

Xiaomi Redmi Note 11 এই ফোনটিতে দেওয়া হয়েছে ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে টি রি রেজুলেশন দেওয়া হয়েছে ফুল এইচডি প্লাস ১০৮০ ইনটু ২৪০০ পিক্সেল (৪০৯ পি পি আই) এবং আইপিএস এলসিডি টাচস্ক্রিন। Xiaomi Redmi Note 11 এই স্মার্টফোনটি চার টি ভেরিফিকেশন চার ধরনের হয়ে থাকে। একটি হলো 4gb ram এবং 64 জিবি রোম,4gb ram এবং 128 জিবি রোম,6gb rame এবং 128 gb rom ও 8 gb rame এবং 128 gb rom। এই ফোনটিতে দেওয়া হয়েছে ফোরজি নেটওয়ার্কের সঙ্গে ডুয়েল ন্যানো সিম।

Xiaomi Redmi Note 11 স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা দেয়া হয়েছে ৫০+৮+২+২ মেগাপিক্সেল। এবং ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের। ফোনটি অনেক সময় ব্যবহারের জন্য লিথিয়াম পলিমার ৫০০০ মেগাহার্জ (নন-ন রিমুভেবল) ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে 33 ওয়াটের কুইক ফাস্ট চার্জিং 3+(100% in 60 min) দেওয়া হয়েছে।Xiaomi Redmi Note 11 স্মার্টফোনটিতে কল কম স্ন্যাপ ড্রাগন 680 4G (6nm) প্রসেসর ব্যবহার করা হয়েছে।

শাওমি মোবাইলের মডেল Xiaomi Redmi Note 11 অনেক সুন্দর স্পেসিফিকেশন দেওয়া হয়েছে যার ফলে আমরা আমাদের দৈনন্দিন কাজ খুব সহজে করতে পারি। এই মোবাইলটিতে ভালো স্পেসিফিকেশনের জন্য আমরা অনেক ধরনের মোবাইল গেমস সহ নানা ধরনের ভিডিও ফুল এইচডি কোয়ালিটি দেখা যাবে।Xiaomi Redmi Note 11 এই স্মার্টফোনটিতে সামনের ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং পেছনের ক্যামেরা ৫০+৮+২+2 দেওয়ার কারণে অনেক সুন্দর ফটোগ্রাফি করা যাবে।

এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টুয়েলভ ব্যবহার করায় ফোনটি আরো অত্যাধুনিক করে তুলেছে। এবং এই ফোনটিতে স্ন্যাপ ড্রাগন 680 4G (6nm) প্রফেসর ব্যবহার করায় ফোনটির পারফরম্যান্স অনেক স্মুথ।উপরোক্ত স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আপনাদের শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জানিয়েছি। তাই আপনাদের বাজেট সমস্যা না থাকলে এই ফোনটি অনায়াসে কিনতে পারেন।

Xiaomi Redmi Note 11S ফুল স্পেসিফিকেশন

Xiaomi Redmi Note 11S স্মার্টফোনটির দাম মাত্র ২৭,৯৯৯ টাকা [৬ জিবি র‍্যাম -১২৮ জিবি রম] এবং২৯,৯৯৯ টাকা [৮ জিবি র‍্যাম -১২৮ জিবি রোম]। এবার আপনাদের জানাবো এই ফোনটিতে কি কি দেওয়া হয়েছে।

Xiaomi Redmi Note 11S এই ফোনটিতে দেওয়া হয়েছে ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে টি রি রেজুলেশন দেওয়া হয়েছে ফুল এইচডি প্লাস ১০৮০ ইনটু ২৪০০ পিক্সেল (৪০৯ পি পি আই)। Xiaomi Redmi Note 11S এই স্মার্টফোনটি দুই টি ভেরিফিকেশন দুই ধরনের হয়ে থাকে। একটি হলো 6gb ram এবং 128 জিবি রোম,8gb ram এবং 128 জিবি রোম। এই ফোনটিতে দেওয়া হয়েছে ফোরজি নেটওয়ার্কের সঙ্গে ডুয়েল ন্যানো সিম।Xiaomi Redmi Note 11S স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা দেয়া হয়েছে ১০৮+৮+২+২ মেগাপিক্সেল।

এবং ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের। ফোনটি অনেক সময় ব্যবহারের জন্য লিথিয়াম পলিমার ৫০০০ মেগাহার্জ (নন-ন রিমুভেবল) ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে 33 ওয়াটের কুইক ফাস্ট চার্জিং 3+(100% in 58 min) দেওয়া হয়েছে।Xiaomi Redmi Note 11S স্মার্টফোনটিতে অক্টো কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।শাওমি মোবাইলের মডেল Xiaomi Redmi Note 11S অনেক সুন্দর স্পেসিফিকেশন দেওয়া হয়েছে যার ফলে আমরা আমাদের দৈনন্দিন কাজ খুব সহজে করতে পারি।

এই মোবাইলটিতে ভালো স্পেসিফিকেশনের জন্য আমরা অনেক ধরনের মোবাইল গেমস সহ নানা ধরনের ভিডিও ফুল এইচডি কোয়ালিটি দেখা যাবে।Xiaomi Redmi Note 11S এই স্মার্টফোনটিতে সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেল এবং পেছনের ক্যামেরা ১০৮+৮+২+২ দেওয়ার কারণে অনেক সুন্দর ফটোগ্রাফি করা যাবে। এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টুয়েলভ ব্যবহার করায় ফোনটি আরো অত্যাধুনিক করে তুলেছে।

উপরোক্ত স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আপনাদের শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জানিয়েছি। তাই আপনাদের বাজেট সমস্যা না থাকলে এই ফোনটি অনায়াসে কিনতে পারেন।

Xiaomi 11i Hypercharge 5G ফুল স্পেসিফিকেশন

Xiaomi 11i Hypercharge 5G স্মার্টফোনটির দাম মাত্র ৩৯,৯৯৯ টাকা [৬ জিবি র‍্যাম -১২৮ জিবি রম] এবং৪২,৯৯৯ টাকা [৮ জিবি র‍্যাম -১২৮ জিবি রোম]। এবার আপনাদের জানাবো এই ফোনটিতে কি কি দেওয়া হয়েছে।

Xiaomi 11i Hypercharge 5G এই ফোনটিতে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে টি রি রেজুলেশন দেওয়া হয়েছে ফুল এইচডি প্লাস ১০৮০ ইনটু ২৪০০ পিক্সেল (৩৯৫ পি পি আই)। Xiaomi 11i Hypercharge 5G এই স্মার্টফোনটি দুই টি ভেরিফিকেশন দুই ধরনের হয়ে থাকে। একটি হলো 6gb ram এবং 128 জিবি রোম,8gb ram এবং 128 জিবি রোম। এই ফোনটিতে দেওয়া হয়েছে 5g নেটওয়ার্কের সঙ্গে হাইব্রিড ডুয়েল ন্যানো সিম। Xiaomi 11i Hypercharge 5G স্মার্টফোনটিতে ব্যাক ক্যামেরা দেয়া হয়েছে।

১০৮+৮+২ মেগাপিক্সেল।এবং ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের।ফোনটি অনেক সময় ব্যবহারের জন্য লিথিয়াম পলিমার ৪,৫০০ মেগাহার্জ (নন-ন রিমুভেবল) ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে 120 ওয়াটের কুইক ফাস্ট চার্জিং 0+(100% in 15 min) দেওয়া হয়েছে। Xiaomi 11i Hypercharge 5G স্মার্টফোনটিতে অক্টো কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।শাওমি মোবাইলের মডেল Xiaomi 11i Hypercharge 5G অনেক সুন্দর স্পেসিফিকেশন দেওয়া হয়েছে যার ফলে আমরা আমাদের দৈনন্দিন কাজ খুব সহজে করতে পারি।

আরো পড়ুনঃ রিয়েলমি মোবাইলের দাম বাংলাদেশ ২০২৩ সালের সেরা মোবাইল

এই মোবাইলটিতে ভালো স্পেসিফিকেশনের জন্য আমরা অনেক ধরনের মোবাইল গেমস সহ নানা ধরনের ভিডিও ফুল এইচডি কোয়ালিটি দেখা যাবে।Xiaomi 11i Hypercharge 5G এই স্মার্টফোনটিতে সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেল এবং পেছনের ক্যামেরা ১০৮+৮+২ দেওয়া দেওয়া হয়েছে।

এর কারণে অনেক সুন্দর ফটোগ্রাফি করা যাবে। এই ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টুয়েলভ ব্যবহার করায় ফোনটি আরো অত্যাধুনিক করে তুলেছে। উপরোক্ত স্পেসিফিকেশনের মাধ্যমে আমরা আপনাদের শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে জানিয়েছি। তাই আপনাদের বাজেট সমস্যা না থাকলে এই ফোনটি অনায়াসে কিনতে পারেন।

শেষ কথাঃ শাওমি মোবাইলের দাম ২০২৩

উপরোক্ত পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের জানানোর চেষ্টা করেছি যে শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ সম্পর্কে। উপরোক্ত ফোনগুলোর স্পেসিফিকেশন অনেক সুন্দর হওয়ায় আপনাদের মাঝে আমরা এই শাওমি মোবাইলের মডেল এবং শাওমি মোবাইলের দাম ২০২৩ বিস্তারিত আলোচনা করেছি। আশা করি উপরোক্ত পোস্টটি আপনাদের ভালো লেগেছে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। ভালো ভালো পোস্ট পড়ার জন্য আমাদের সাথেই থাকুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url